সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মাধবপুরে প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীর স্তন কেটে হত্যার চেষ্টা করে দুই যুবক

মাধবপুরে প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীর স্তন কেটে হত্যার চেষ্টা করে দুই যুবক

নিউজ ডেস্ক ◾হবিগঞ্জের মাধবপুরে অবৈধ প্রস্তাবে রাজি না হওয়ায় এক কিশোরীকে ধারালো ছুরি দিয়ে বুকের স্তন কেরে হত্যা চেষ্টা করেন বখাটে দুই কিশোর।

জনাযায়,গতকাল ১৭ এপ্রিল রোববার রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পুর্ব মহল্লায় এ লজ্জাজনক ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় স্বপ্না (১৮) কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়।সে একই গ্রামের দিন মজুর বিল্লাল মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার বখাটে ছেলে সুমন (২২) প্রায় সময়ই স্বপ্নাকে প্রেমের প্রস্তাব দিয়ে সংযোগ তৈরির চেষ্টা করতো। কিন্তু স্বপ্না প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে দিত তার আচরণ দেখে। ১৭ এপ্রিল রোববার রাতে পাশ্ববর্তী ঘরে থাকা স্বপ্নার ফুফু হামিদা প্রতিদিনের মত সেহরী খাওয়ার জন্য স্বপ্নাকে ডেকে দেয়। এসময় স্বপ্না ঘুম থেকে উঠে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই উৎপেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম স্বপ্নাকে মুখে চেপে ধরে। ধারালো চুরি দিয়ে স্বপ্নার দুই স্তনসহ শরীলের বিভিন্ন স্থানে আঘাত করে। বাম হাতের কব্জি কাটার চেষ্টা করলে স্বপ্নার আত্মচিৎকারে স্বপ্নার বাবা ও আশপাশের লোকজন ছুটে আসলে বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়।
এসময় স্বপ্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠায়। বর্তমানে স্বপ্না মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় গত ২৩ এপ্রিল মাধবপুর থানায় স্বপ্নার বাবা বিল্লাল মিয়া দুই বখাটে যুবককে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন।

মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা অভিযোগ পেয়েছি।আসামী এখনো গ্রেফতার হয়নি।অভিযান অব্যাহত আছে।দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করতে সক্ষম হব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।